স্মার্ট ভূমিসেবায় বসন্তের ছোঁয়া, ভালোবাসায় সিক্ত সেবাগ্রহীতারা

0
35

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ফুল হলো পবিত্রতা ও শুদ্ধতার প্রতীক। মানবসভ্যতায় ফুলকে দেখা হয় ভালোবাসার নিদর্শন হিসেবে। ফুলের প্রতি মানুষের ভালোবাসা চিরন্তন। ‘ফুল’ শব্দটির মাঝেই লুকিয়ে আছে ভালো লাগার পরশ ও প্রেমভক্তি। ফুলকে ভালো লাগার মাঝেই যেন লুকানো আছে মন ভালো হওয়ার কোনো এক অজানা মন্ত্র। সেবা নিতে আসা মানুষের মনকে প্রফুলস্ন করতে ফুল দিয়ে বসন্ত উদযাপন করলো ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকে বসন্ত বরণ উপলক্ষে ঈশ্বরগঞ্জ উপজেলা ভূমি অফিসে সেবা নিতে আসা সেবাগ্রহীতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এতে দূর-দূরান্ত থেকে আসা সেবাগ্রহীতারা উচ্ছ্বাস প্রকাশ করেন। সকাল উপজেলা ভূমি অফিসের অপেক্ষমান সেবাগ্রহীতাদের ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান।

সেবা নিতে আসা গার্মেন্টস কর্মী নিলুফা বেগম বলেন, বাড়ি থেকে ভূমি অফিসে এসে দেখলাম অফিসের সামনে প্যান্ডেল করে ফুল সাজিয়ে রেকেছে। কিছুক্ষণ পারে বড় স্যার এসে আমাদের ফুল দিলো আর আশ্বাস দিলো দ্রুত কাজ করে দিবেন।

আয়োজন সম্পর্কে ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান বলেন, প্রতিদিন আমার সেবাগ্রহীতারা এখানে আসেন সেবা নেয়ার জন্য কিন্তু ফাগুন বছরে একবার আসে সেই সাথে এই দিনটিকে ভালোবাসা দিবস হিসেবেও বলা হয়ে থাকে। এই ভালোবাসা দিবসে সেবাগ্রহীতার সাথে সেবাদাতার যে ভালোবাসার সম্পর্ক থাকতে পারে। এই বার্তা সবার কাছে পৌঁছে দিতেই আজকের এই আয়োজন।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর ইসলাম প্রিন্স, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার কমান্ডার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সেবাগ্রহীতারা।