বিএনপির কাজই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা: হানিফ

0
103

কুষ্টিয়া প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি ২০০৮ সালের ডিসেম্বরের নির্বাচনে তাদের অতিতের অপকর্মের কারনে যে লজ্জাজনক পরাজয় হয়েছিলো সেই পরাজয় থেকে বেরিয়ে আসার জন্যই তারা সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু করে।

বিএনপি একটি ষড়যন্ত্রকারী দল। ২০০৯ সালে সরকার গঠনের ৫০ দিনের মাথায় বিডিয়ার বিদ্রহের মত একটা ঘটনা ঘটানো হয়েছিলো। তার পেছনে বিএনপির শীর্ষ নেতাদের সরাসরি ইনধন ছিলো। বিএনপির শুরু থেকে এখন পর্যন্ত সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। তাদের ষড়যন্ত্র স্থানীয় এবং দেশের বাইরেও বিদেশীদের কাছে ধরনা দিয়ে যাচ্ছে। তবে বিএনপির এসব ষড়যন্ত্র কোন কাজেই আসবেনা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে কুষ্টিয়ার এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে হানিফ এসব কথা বলেন।

এসময় হানিফ আরও বলেন, এদেশের সকল হত্যাকান্ডের বিচার হবে। বিচার না হওয়ার কোন কারন নেই। যত দূর্নীতি ও অপকর্ম তো রেকর্ড করে গেছে বিএনপি। তাদের লজ্জা হওয়া উচিত অন্যকে দূর্নীতিগ্রস্থ বলার আগে নিজের চেহারাটা আয়নায় দেখা। এই বিএনপিই দূর্নীতির কারনে বাংলাদেশকে পর পর ৫ বার বিশ্বের ১ নাম্বার দূর্নীতিগ্রস্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছিলো। হানিফ বলেন, বাংলাদেশের বিচার ব্যবস্থা স্বাধীন। যেকোন অপরাধের বিচার সরকার করতে বদ্ধকারিগর।

অনুষ্ঠানে এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের সভাপতি মোজাম্মেল হক রাসেল সভাপতিত্বে ও তত্বাবধানে এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুল হক পুলক সহ অন্যান্য অতিথি ও অভিভাবকবৃন্দ।