ঢাকা -২০ ধামরাই আসনে তৃতীয় বারের মতো এমপি নির্বাচিত হওয়ায় বেনজীর আহমদকে সংবর্ধনা

0
86

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন -২০২৪ এ সংসদীয় আসন ১৯৩ ঢাকা -২০ ধামরাই আসনে বিপুল ভোটে তৃতীয় বারের মতো জাতীয় সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হওয়ায় ধামরাই সরকারি কলেজ প্রশাসন ও উক্ত কলেজ -বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে ঢাকা-২০ ধামরাই আসনে তৃতীয় বারের মতো ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেনজীর আহমদ জাতীয় সংসদ সদস্য (এমপি)নির্বাচিত হওয়ার ধামরাই সরকারি কলেজ মাঠে বিশাল সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) ধামরাই সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম শুভ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. সেলিম মিয়া। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ধামরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সিরাজ উদ্দিন সিরাজ, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, উপজেলা কুষক লীগের আহবায়ক আহাম্মদ হোসেন,উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হিমায়ের কবির মতিন,ধামরাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর(৮নং ওয়ার্ড) মো: শহীদুল্লাহ্, পৌর কাউন্সিলর (৫নং ওয়ার্ড) আমিনুল হাসান গার্নেল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ধামরাই সরকারি কলেজের শিক্ষক -শিক্ষার্থীবৃন্দ ও ধামরাই সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।