মানিকগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

0
125

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মানিকগঞ্জের চিহ্নিত মাদক সম্রাট সনিকে গ্রেফতার করেছে র‌্যাব ৪ সি‌পি‌সি ৩ মানিকগঞ্জ।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৪ সি‌পি‌সি ৩ মানিকগঞ্জ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন।

গ্রেফতারকৃত মো হেদায়তুর রহমান সনি (৪২) মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম সেওতা এলাকার মৃত আনিছুর রহমানের ছেলে ৷

র‍্যাবের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন জানান, র‌বিবার রা‌তে মানিকগঞ্জ সদর থানাধীন পশ্চিম শেওতা এলাকা থে‌কে তাকে গ্রেফতার করা হয়। আসামী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাট। সে আত্মগোপনে থেকে দীর্ঘদিন ধরে মাদকের ব‌্যবসা চালিয়ে যাচ্ছিল।

তিনি আরও বলেন, আসামি দীর্ঘদিন যাবত কক্সবাজার ও টেকনাফ সহ সীমান্তবর্তী জেলা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, হেরোইন , ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয় করে এনে মানিকগঞ্জ ও ঢাকা সহ আন্তঃজেলায় বিক্রয় করে আসছিল। মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মাদক সম্রাট মোঃ হেদায়েতুর রহমান সনি মামলা বিচারাধীন থাকা অবস্থায় জামিনে মুক্তি পাওয়ার পর থেকে গত ২ বছর যাবৎ পলাতক ছিল।

এরই প্রেক্ষিতে র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জের একটি আভিযানিক দল সনিকে গ্রেফতারে তৎপর হয়ে সোর্স নিয়োগ পূর্বক ও তথ্য ও প্রযুক্তির সহায়তায় মানিকগঞ্জ জেলার সদর থানাধীন পশ্চিম শেওতা এলাকা হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।