স্মার্টফোন ক্রয়ে অস্বচ্ছল শিক্ষার্থীদের তালিকা করতে বশেমুরবিপ্রবির নির্দেশনা

0
99

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহে অনলাইন ক্লাসের জন্য স্মার্টফোন ক্রয়ে অস্বচ্ছল শিক্ষার্থীর তালিকা তৈরির নির্দেশনা দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি (ইউজিসি)।গত রোববার (৯ আগস্ট) ইউজিসির জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের পরিচালক ড. শামসুল আরেফিনের গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

সেই অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ও সকল বিভাগ, ইনস্টিটিউটের চেয়ারম্যানদের কাছে অস্বচ্ছল শিক্ষার্থীদের তালিকা প্রস্তুতি করতে নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যে সমস্ত শিক্ষার্থীর ডিভাইস ক্রয়ে আর্থিক সক্ষমতা নেই তাদেরকে বিনামূল্যে ডাটা সরবরাহ এবং সফট লোন/ গ্রান্টসের আওতায় স্মার্ট ফোন সুবিধা নিশ্চয়তার বিধানের জন্য সে সকল শিক্ষার্থীর নির্ভুল তালিকা নিম্ন স্বাক্ষরকারীর নিকট হার্ড কপি এবং প্রদত্ত ই-মেইল নম্বরে mohossain_adib@yahoo.com সফট কপি আগামী ২০/৮/২০২০ তারিখের মধ্যে প্রেরণের জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।