মানিকগঞ্জে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ১, আহত ১০

0
77

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: ঢাকা – আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী রাজধানী পরিবহন ও তরা থেকে মানিকগঞ্জ গামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১ নিহত ও ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরের এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তি মাইক্রোবাসের যাত্রী ছিলেন। তিনি মানিকগঞ্জের ঘিওর উপজেলার তরা গ্রামের চানু মিয়ার ছেলে মিতু মিয়া । আহত রাজধানী পরিবহনের যাত্রীদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে, মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ মিয়া বলেন , স্থানীয়রা ৯৯৯ ফোন করে দুর্ঘটনার বিষয়টি জানালে আমরা খবর পেয়ে ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনা স্থলে পৌঁছে গুরুতর আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে হাসপাতেলে নেওয়ার পর একজনের মৃত্যু হয়।

মানিকগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) মো. মেরাজ উদ্দিন বলেন , দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘনাকবলিত রাজধানী পরিবহন বাসটি ও মাইক্রোবাসটি উদ্ধার করে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।