চিতলমারীতে শিক্ষা বৃত্তি, চিকিৎসা সহায়তা ও শীতবস্ত্র প্রদান

0
60

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার:বাগেরহাটের চিতলমারীতে স্বেচ্ছাসেবী সংগঠন প্রিয়াংকা মল্লিক পিংকি ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি, বিভিন্ন রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি ) সকাল ১১ টায় গোড়া নালুয়ায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে প্রিয়াংকা মল্লিক পিংকি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফ্রান্স প্রবাসী দেব নারায়ন মল্লিক রাজের পৃষ্ঠপোষকতায় এ সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সহায়তা প্রদান অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি সুনীল কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক অজিত কুমার মÐলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল পারভেজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব কুমার দাস, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার শহিদুল ইসলাম প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩২ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি, বিভিন্ন রোগে আক্রান্ত ২৬ জন ব্যক্তিকে চিকিৎসা সহায়তা ও ১৫০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ তুষার কান্তি বৈরাগী, নির্বাহী সদস্য টিটব বিশ্বাসহ বিভিন্ন পর্যায়ের স্বেচ্ছাসেবী বৃন্দ।