বিএনপি-জামায়াত এখনো ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী

0
61

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র কিন্তু এখনো বন্ধ হয়নি। যে কোনো একটি ছোটখাটো বিষয় নিয়ে তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেশে একটা ষড়যন্ত্র ও অসন্তোষ পরিবেশ তৈরি করার চেষ্টা করছে। তিনি বলেন, এ ব্যাপারে আপনারা সবাই সতর্ক থাকবেন এবং এ চেষ্টা যদি কেউ করে সেই চেষ্টাকারীকে আইনের আওতায় আনার জন্য পদক্ষেপ নিবেন।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা পরিষদ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আমরা যদি সতর্ক থাকি, সজাগ থাকি বাংলাদেশ সেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবে। কসবা ও আখাউড়ায় কোনো উন্নয়ন বন্ধ থাকবে না বলেও মন্ত্রী আশ্বাস দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- সাবেক সংসদ সদস্য ড. শাহজাহান আলম সাজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাইসার ভূঁইয়া জীবন, ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাছরীন শফিক আলেয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল, সেলিম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি ড. আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন নয়ন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেয়। এসময় মন্ত্রীকে দুটি মানপত্রসহ উত্তরীয় পরিয়ে দেয়া হয়।