উল্লাপাড়ায় প্রয়াত নেতা এ্যাড. মারুফ বিন হাবিব এর ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

0
108

রাজু আহমেদ সাহান,উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রয়াত আ’লীগ নেতা এ্যাড. মারুফ বিন হাবিব এর ৪র্থ মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শুক্রবার উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন দলীয় কার্যালয়ে এ্যাড. মারুফ বিন হাবিবের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে দলীয় কার্যালয়ে সকাল ৮ টায় কালো ব্যাচ ধারণ, সাড়ে ৮ টায় কোরআন খতম, ১১ টায় মরহুমের কবর জিয়ারত, ফুলেল শ্রদ্ধা নিবেূন, শোক শোভাযাত্রা, বাদ যোহর মরহুমের কর্মজীবনের উপর স্মৃতিচারণ অনুষ্ঠান, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি’র সভাপতিত্বে মরহুমের স্মৃতি চারণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান ডাবলু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ শফিউল আলম হ্যাভেন, সাংগঠনিক সম্পাদক আরিফ বিন হাবিব, মনিরুজ্জামান পান্না, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আলিমুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, সিরাজগঞ্জ জেলা যুব মহিলালীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উল্লাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া সরকার প্রমুখ।

স্মরণসভায় বক্তারা বলেন, এ্যাড. মারুফ বিন হাবিব ছিলেন একজন সৎ ও আদর্শবান রাজনৈতিক নেতা। উদীয়মান এই রাজনৈতিক নেতা দলের বহু পদে অধিষ্ঠিত ছিলেন। তিনি উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহবায়ক, সাবেক সফল পৌর মেয়র, সরকারি আকবর আলী কলেজে বারবার নির্বাচিত ভিপি ও জিএস পদে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করেছেন। এছাড়াও সিরাজগঞ্জ জেলা জজ আদালতের বিশিষ্ট আইনজীবী হিসেবে এ্যাড. মারুফ বিন হাবিব ছিলেন একটি পরিচিত মুখ।