মুন্সীগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় হামলার শিকার যুবক

0
125

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সিগঞ্জ সদর উপজেলার মিঝিকান্দি গ্রামে মাদক ব্যবসায় বাঁধা দেওয়া এবং পূর্ব শত্রুতার জেরে শাকিল (২২) নামে এক যুবককে পিটিয়ে দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত সাড়ে আটটায় সদরের আধারা ইউনিয়নের মিঝিকান্দি গ্রামের মিঝিকান্দি জামে মসজিদের সামনে কারখানার শ্রমিক শাকিল (২২) এর ওপর এ হামলা চালায় স্থানীয় মাদক ব্যবসায়ীরা। স্থানায়ীরা তার চিৎকারে শুনে তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ভূক্তভোগীর স্বজনরা।

হামলার শিকার শাকিল এর বাবা আমিন উদ্দিন গাজী জানান, দীর্ঘদিন যাবৎ কালিরচর এলাকার মাহমুদ ও তার পরিবারের সদস্যরা মিলে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। আমার ছেলে শাকিল মাদক ব্যবসায় বাধা দেওয়ায় পূর্ব শত্রুতার জের ধরে পথে একা পেয়ে তারা এ হামলা চালায়। আমার ছেলে শাকিলের মুখে কিল ঘুষি মেরে মুখের উপরের পাটির একটি দাঁত ফেলে দেয় ও গুরুতর রক্তাক্ত করে কাঠ দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে স্থানীয়রা চিৎকার শুনে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর আমার ছেলে শাকিলকে হত্যার হুমকিও দিয়েছে হামলাকারীরা।

এ ঘটনায় আহত শাকিল এর বাবা আমিন উদ্দিন গাজি বাদী হয়ে কালিরচর এলাকার মাহমুদ এর ৩ ছেলে জহিরুল ইসলাম বেপারী (৩৫), শাহিন বেপারী (৩০), জসিম বেপারী (৪০), একই এলাকার জহিরুল ইসলাম বেপারীর স্ত্রী রানি (৩৫) ও মাহমুদ এর স্ত্রী জবে তারা (৪০) কে উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ থানা পুলিশ জানান, জড়িত আসামীরা গা ঢাকা দিয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।