নিখোঁজ হওয়া সাইফুলের লাশ মিললো ইবির শ্মশান ঘাটে

0
51

কুষ্টিয়া প্রতিনিধিঃ প্রায় দুই মাস আগে নিখোঁজ হয় সাইফুল (৪২) নামের এক যুবক। অনেক খোঁজাখুজির পর বাড়িতে ফিরেছে তার লাশ।

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড উপজেলার তৈলটুপি গ্রামে তার বসবাস। ঘটনার বিষয়ে তার পরিবার হরিণাকুন্ডু থানায় অভিযোগ করে সাধারণ ডায়েরি করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশের তদন্ত অব্যাহত ছিলো। বুধবার (২৪ জানুয়ারি) এক তথ্য সূত্রে হরিণাকুন্ডু থানা পুলিশ জানতে পারে সাইফুলকে হত্যা করে কুষ্টিয়া ইবি থানার ঝাউদিয়া এলাকার শ্মশান ঘাটে রাখা হয়েছে। এ বিষয়ে ইবি থানাকে অবগত করেন হরিণাকুন্ডু থানা পুলিশ। তথ্য সুত্রের ভিত্তিতে শ্মশান ঘাটে ইবি পুলিশের একটি টিম নিখোঁজ হওয়া সাইফুলের অর্ধ গলিত লাশ উদ্ধার করে।

ঘটনার বিষয়ে ইবি থানা পুলিশের সাথে কথা বলে জানা গেছে, ঝাউদিয়া এলাকার আস্তানগর গ্রামের এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত সাইফুল তৈলটুপি গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

এ বিষয়ে তেলটুপি গ্রামের আলাল উদ্দিন জানান, নিহত সাইফুল কোন সামাজিক বা রাজনৈতিক দল করতেন না। সাধারণ কৃষক ছিলেন। দুই মাস আগে তিনি নিখোঁজ হয়ে যান। হরিণাকুন্ডু থানার পুলিশ বুধবার তার লাশের সন্ধান পান। তিনি আরো বলেন, সাইফুলের ব্যবহৃত মোবাইলের সুত্র ধরে কুষ্টিয়ার আস্তানগর ও খোদ্দ আইলচারা গ্রামের দুইজনকে জিজ্ঞাসাবাদ করে।

ঘটনার বিষয়ে হরিণাকুন্ডু থানার ওসি জিয়াউর রহমান জানান, সাইফুলের অর্ধগলিত লাশ কুষ্টিয়ার বদ্দিনাথপুর গ্রামের শ্মশান থেকে উদ্ধার করা হয়েছে। তবে একজনকে সনাক্ত করে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা অবস্থায় মামলার প্রস্তুতি চলছিলো।