ধামরাইয়ে আ: লতিফের শীতার্তদের মাঝে ৪০ হাজার কম্বল ও ৫ হাজার চাদর বিতরণের উদ্যোগ

0
128

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: nআসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলাধীন ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী গ্রামের বাসিন্দা ফজিলাতুন্নেছা স্মৃতি সংসদের চেয়ারম্যান, লামিয়া ব্রিকসের স্বত্ত্বাধিকারী সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি বাঙালির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাবেক নির্বাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আব্দুল লতিফ ধামরাই পৌরসভাসহ ১৬টি ইউনিয়নে অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও চাদর বিতরন কারার লক্ষে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা করেছেন।

প্রাথমিকভাবে সকলের মতামতের ভিত্তিতে আব্দুল লতিফ আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলেও উপস্থিত সকলের মাঝে নিজের মত প্রকাশ করেন।

শুক্রবার (১৯ জানুয়ারী) বিকেলে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী গ্রামের নিজ বাসভবনে এই মতবিনিময় সভা করেন আব্দুল লতিফ ।

মতবিনিময় সভায় আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ বলেন, আপনারা আমার অভিভাবক। আপনাদের দোয়া ও ভালবাসায় আমি এ পর্যন্ত এসেছি। আপনারা যদি আমাকে সমর্থন করেন এবং সাথে থাকেন তাহলে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আপনারা যা ভালো মনে করবেন তার সাথে আমি আছি।

তিনি আরো বলেন, আমার যা আছে সামর্থ্য অনুয়ায়ী তা দিয়েই দরিদ্র মানুষদের সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি।

জানা যায়, গত বছর শীতে আব্দুল লতিফ ১৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় কয়েক হাজার দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র ( কম্বল) বিতরণ করেছেন।

নির্বাচনকে সামনে রেখে এবারও প্রায় দেড় কোটি টাকা খরচ করে ৪০ হাজার কম্বল ও ৫ হাজার চাদর(শাল) ধামরাই পৌরসভাসহ উপজেলার ১৬টি ইউনিয়নের প্রতিটি গ্রামে অসহায় হতদরিদ্র খেটে খাওয়া দরিদ্র মানুষের মাঝে বিতরণ করবেন এমনই ইঙ্গিত দিয়েছেন।

এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ শাহজাহান মিয়া,ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলামসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভা শেষে উপস্থিত সকলকে প্রীতিভোজ করান এবং উপস্থিত সকলকে শীতবস্ত্র হিসেবে একটি করে শাল ( চাদর) উপহার দেন।