উল্লাপাড়ায় মেয়রের উদ্যোগে শীতার্ত চা বিক্রেতাদের মাঝে কম্বল বিতরণ

0
60

রাজু আহমেদ সাহান, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ঘন কুয়াসা ঝিরিঝিরি ঠাণ্ডা বাতাসে শৈত প্রবাহ আর হাঁড় কাঁপানো শীতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। উত্তরাঞ্চলে শীতের তীব্রতায় বেশি দুমড়ে মুচড়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ।

শীতের দাপটে কর্মহীন হয়ে পড়েছে অধিকাংশ মানুষ। এমনি দুস্থ, অসহায় ও চা বিক্রেতাদের একটু উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও মানবিক পৌর মেয়র এস এম নজরুল ইসলাম।

রবিবার সন্ধ্যায় উল্লাপাড়া পৌরশহরের বাস টার্মিনাল চত্বরে প্রতি বছরের ন্যায় মেয়র নজরুলের ব্যক্তিগত উদ্যোগে ৪ শত অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

সকালে উল্লাপাড়া পুরাতন বাসস্ট্যান্ডে পত্রিকা বিক্রেতাদের মাঝেও তিনি শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে মেয়র নজরুল বলেন, তীব্র এই শীতে সাধারণ খেটে খাওয়া মানুষগুলো খুবই কষ্ট পাচ্ছেন। এই কষ্ট কিছুটা লাঘব করার জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে আপনাদের হাতে একটি করে শীতবস্ত্র কম্বল তুলে দিচ্ছি। সকলের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধা, সম্মান ও সহমর্মিতা এবং পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে পেরে আমি ব্যক্তিগত ভাবে নিজেকে ধন্য মনে করছি। এ সময় তিনি আরও বলেন, দেশকে ক্ষুধা দারিদ্র্য মুক্ত করে স্মার্ট বাংলাদেশ গঠনে আগামীতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মোঃ আব্দুল কুদ্দুস, ছাত্রলীগ নেতা মোঃ শাওন খাঁন, ওয়ার্ড আ’লীগ নেতা আবু তালেব সহ অন্যান্য নেতৃবৃন্দ।