কার কারণে বিচ্ছেদ, জানালেন সানিয়ার ননদ

0
77

সানিয়া মির্জার পাশে দাঁড়ালেন তার সদ্যসাবেক ননদ। বিচ্ছেদের জন্য শোয়েবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন তিনি। শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের সকলেই ক্ষুব্ধ বলেও জানিয়েছেন তিনি। পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডেইলি পাকিস্তানের দাবি, অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

শোয়েবের বোনের দাবি, পাকিস্তানের সাবেক অধিনায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। স্বামীকে বারবার বুঝিয়েও লাভ হয়নি। একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতের টেনিস তারকা। বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে তারকা দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকতো।

পাকিস্তানের সংবাদমাধ্যমের দাবি, শোয়েবের বোন বিয়ে ভাঙার জন্য নিজের দাদাকেই দায়ী করেছেন। বাড়ির অমতে সানাকে বিয়ে করায় সেই অনুষ্ঠানে পরিবারের কাউকে পাশে পাননি পাক অলরাউন্ডার।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মধ্যেই বিয়ে করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। সমাজমাধ্যমে পোস্ট করে নিজেই শনিবার জানিয়েছেন বিয়ের কথা। নববধূ পাক অভিনেত্রী সানার সঙ্গে বিয়ের পোশাকে ছবিও পোস্ট করেছেন শোয়েব।

এদিকে বুধবার সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছেন সানিয়া মির্জা। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সানিয়া তার পোস্টে লিখেছেন, বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন, নিজের কঠিনটাকে বেছে নিন। স্থূলতা ভাল নয়, ফিট থাকাও কঠিন, নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন, অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন, নিজের কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন, যোগাযোগ না রাখাও কঠিন, নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।