ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৩

0
80

মামুনুর রহমান,পাবনা: পাবনার ঈশ্বরদীতে বাস ও মাইক্রো মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৩ /৪জন। আজ শনিবার (২০ জানুয়ারী) সকাল ৭ টা ৫০ মিনিটের সময় দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের মিরকামারী পূর্বপাড়া আকমল হোসেনের বাড়ির সামনে দূর্ঘটনার এ ঘটনা ঘটে।

নিহত নাসিম (৪৫) উপজেলার মুলাডুলি ইউনিয়নের বাজার পাড়া এলাকার আঃ রউফ এর ছেলে এবং অমিত কুন্ডু পাবনা সদর থানাধীন রাধানগর এলাকার সুব্রত কুমারের ছেলে।

আহতরা হলেন, ঈশ্বরদী উপজেলার সাড়া ঝাউদিয়া এলাকার আফিল উদ্দিন এর ছেলে আতিয়ার রহমান (৩৩), আটঘরিয়া থানার দেবত্তর এলাকার আবুল কাশেমের ছেলে আমিনুল ইসলাম (৪৪) এবং পাবনা সদর থানার চরঘোষপুর এলাকার জামাল উদ্দিনের ছেলে আঃ কাদের।

ঈশ্বরদী হাইওয়ে থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৬ টায় ৫জন যাত্রী নিয়ে মুলাডুলি বাজার পাড়া এলাকা থেকে তাদের কর্মস্থল ঈশ্বরদী ইপিজেডে রেঁনেসা কর্মরত ছিলেন, কর্মস্থলে যোগদানীয় উদ্দেশ্য রওনা দেয় মাইক্রোটি । ঘটনার সময় উল্লেখিত স্থানে পৌঁছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জ গামী এনএস নামের বাসটি সামনে থেকে সজোরে ধাক্কা দিলে মাইক্রোটি রাস্তার দুমড়ে মুচরে যায়। এসময় স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যর চিকিৎসক সুব্রত এবং নাসিম কে মৃত ঘোষনা করেন।

পাকশী পুলিশ ফাঁড়ির এস আই বেলাল জানান, সকালে মিরকামারী পূর্ব পাড়া কুষ্টিয়া নাটোর মহাসড়কে মাইক্রো এবং বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনার খবর পেয়ে আমারা ঘটনাস্থলে যায় এবং আহতদের দ্রুত হাসপাতালে প্রেরণ করি। তবে দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। আহত অপর রোগীদের অবস্থা খারাপ থাকায় তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনার কবলে পড়া গাড়ী গুলোকে উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। মৃতদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।