ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলীর ইন্তেকাল

0
62

মামুনুর রহমান, পাবনা: ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে রাজধানী ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শনিবার রাত সাড়ে ৮টায় ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কয়েকদিন আগে তিনি অসুস্থ হয়ে পড়েন। বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য দলীয় অনুসারী ও গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, নায়েব আলী বিশ্বাস ঈশ্বরদী শহরের মশুড়িয়া পাড়া এলাকায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত সৈয়দ আলি বিশ্বাস। এই রাজনীতিবিদ ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

তার মৃত্যুতে পাবনা-৪ আসনের দ্বাদশ জাতীয় সংসদের সদ্য নির্বাচিত সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ, একাদশ সংসদের এমপি নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা প্রশাসন ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।