মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে যুবকের ডান হাত বিচ্ছিন্ন

0
54

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হুমায়ুন মাতুব্বর (৩০) নামে এক যুবকের ডান হাত বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন এই হামলা চালিয়েছে বলে অভিযোগ স্বজনদের। রবিবার রাত ৮টার দিকে নতুন মাদারীপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত হুমায়ুন মাতুব্বর সদর উপজেলার লক্ষ্মীগঞ্জের রহমান মাতুব্বরের ছেলে।

স্বজনরা জানায়, রবিবার রাত আটটার দিকে মাদারীপুর শহর থেকে নিজবাড়ি লক্ষ্মীগঞ্জে ফিরছিলেন হুমায়ুন মাতুব্বর। পূর্ব শত্রুতার জেরে একই গ্রামের আল আমিন হাওলাদার ও তার বাবা আলমগীর হাওলাদার লোকজন নিয়ে হুমায়ুনের উপর অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ ওঠে। এ সময় শরীরের বিভিন্ন স্থানে জখমসহ ডান হাত বিচ্ছিন্ন করে তারা।

হুমায়ুনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় হুমায়ুনকে পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার বলেন, আহত হুমায়ুনের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত চিহ্ন রয়েছে। ডান হাত বিচ্ছিন্ন হওয়ায় অবস্থা আরো বেশি খারাপ হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে হুমায়ুনকে।

মাদারীপুর সদর থানার ওসি এএইচএম সালাউদ্দিন জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। যারা হুমায়ুনের উপর হামলা চালিয়ে তাদের ধরতে পুলিশ কাজ করছে। আহত হুমায়ুন ও অভিযুক্ত আলমগীর হাওলাদারের বিরুদ্ধে দুই ডজনেরও বেশি মামলা রয়েছে।