প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ কালকিনি আসছেন, উচ্ছ্বসিত নেতাকর্মীরা

0
85

মাদারীপুর-৩ আসনের নির্বাচনী জনসভায় কালকিনিতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টায় কালকিনির সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠের মঞ্চে নির্বাচনী জনসভায় ভাষণ দিবেন বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগমন উপলক্ষে সব প্রস্তুতি শেষ হয়েছে। সেই সাথে কালকিনিতে আনন্দ বয়ে যাচ্ছে। নেতাকর্মীসহ সাধারণ মানুষজন প্রধানমন্ত্রীকে কাছ থেকে এক নজর দেখার জন্য অপেক্ষায় আছেন। পাশাপাশি শুধু কালকিনি নয়, পুরো জেলাজুড়েই অবস্থান করছেন আইনশৃংখলা বাহিনী।

সংশ্লিষ্ট সূত্রে আরো জানা যায়, মাদারীপুর সদরের একাংশ, কালকিনি ও ডাসার উপজেলা নিয়ে গঠিত মাদারীপুর-৩ সংসদীয় আসন। এই আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ। তিনি স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। অপর দিকে শক্তিশালী প্রার্থী আছেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (৩৪১) স্বতন্ত্রপ্রার্থী (ঈগল) মোসা. তাহমিনা বেগম।

সংশ্লিষ্ট সূত্রে আরো জানা যায়, কালকিনির জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার বোন শেখ রেহানাও থাকার কথা আছেন। জনসভায় সভাপতিত্ব করবেন কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ। এছাড়াও উপস্থাপনা করবেন কালকিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. লোকমান হোসেন।

এ ব্যাপারে কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. লোকমান হোসেন বলেন, আমাদের সব ধরণের প্রস্তুতি শেষ। এখন আমরা প্রধানমন্ত্রীর অপেক্ষায় আছি। মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে ৬ স্থরের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। সাদা পোশাকের পাশাপাশি থানা পুলিশ, জেলা পুলিশ নিরাপত্তার জন্য প্রস্তুত আছে। এছাড়াও প্রধানমন্ত্রীর বিশেষ নিরাপত্তায় অন্যান্য বাহিনীর সদস্যরাও কাজ করবেন।