উল্লাপাড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নবনির্বাচিত এমপি শফি

0
66

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : নেতাকর্মী, বিভিন্ন সংগঠন ও উল্লাপাড়া- সলঙ্গা আসনের সর্বস্তরের মানুষের ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত আওয়ামীলীগের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি।

সোমবার সকাল থেকে এমপি’র নিজ বাসা ও দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ এবং হাজারো মানুষ ফুল ও নৌকা দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামীলীগ দলীয় নবনির্বাচিত এই সংসদ সদস্যকে।

এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুব সরোয়ার বকুল, আলহাজ্ব আব্দুল বাতেন হিরু, অধ্যাপক ইদ্রিস আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুজ্জামান অলক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মোবারক হোসেন, ১৪ টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/ সম্পাদক সহ অগণিত নেতা-কর্মীরা তাকে এ সময় নৌকা ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের নেতাকর্মীসহ হাজারো জনতা এমপি শফিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এমপি শফি এ সময় বলেন, যেখানেই যাচ্ছি মানুষের ভালবাসা দেখে আমি অভিভূত হচ্ছি। উল্লাপাড়ার মানুষ আমাকে তাদের মুল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন। বিজয়ী করে ফুলেল শুভেচ্ছা দিয়ে সিক্ত করায় আমি গর্বিত। আমার ব্যক্তিগত ও উপজেলা আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ।