সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনে নৌকার প্রার্থী শফি বিপুল ভোটে বিজয়ী

0
105

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বিপুল আনন্দ উৎসাহের মধ্যদিয়ে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনে রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি বিপুল ভোটে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। নৌকা প্রতীক নিয়ে তিনি মোট ভোট পেয়েছেন ২ লাখ ২০ হাজার ১৫ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় প্রার্টির (লাঙল প্রতীক) মোঃ হিলটন প্রামানিক পেয়েছেন ৭ হাজার ৮৮ ভোট এবং জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ ইনু’র মশাল মার্কার প্রার্থী মোস্তফা কামাল বকুল পেয়েছেন ২ হাজার ৯ শত ৬৪ ভোট।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সানজিদা সুলতানা এ ফলাফলের তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। উল্লাপাড়া পৌরসভা সহ ১৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসন।

এতে মোট ভোটার সংখ্যা ৪,৪৩,৪৪০ (চার লক্ষ তেতাল্লিশ হাজার চার শত চল্লিশ জন)। পুরুষ ভোটার সংখ্যা ২,২৭,১৪৮ (দুই লক্ষ সাতাশ হাজার একশত আটচল্লিশ জন)। নারী ভোটার সংখ্যা ২,১৬,২৮৪ (দুই লক্ষ ষোল হাজার দুই শত চুরাশি জন) এবং তৃতীয় লিঙ্গের ভোটার সংখ্যা ০৮ (আট জন)। এ আসনে মোট ভোট কেন্দ্র ছিল ১৩৭ টি।