বিজয়ী হয়ে গণতন্ত্র রক্ষা করবো : আইনমন্ত্রী

0
61

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন ভোটাধিকার প্রয়োগ করা আনন্দের বিষয়। আমি অত্যন্ত আনন্দিত। আমি আরও আনন্দিত খবর পেলাম সারা দেশের মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে ভোট কেন্দ্রে এসে ভোট দিচ্ছে তার মানে জনগণ গনতন্ত্রকে প্রতিষ্ঠা করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। সেটাই প্রমাণিত হচ্ছে। রোববার বেলা ১২ টায় নিজ কেন্দ্র কসবা উপজেলার পানিয়ারুপ প্রাইমারি স্কুল কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। আনিসুল হক কসবা আখাউড়া আসনে আওয়ামী লীগের প্রার্থী।

তিনি আরি বলেন বাংলাদেশের জনগণ সন্ত্রাসকে প্রত্যাখান করেছে। আমার মনে হয় আজকের আমাদের যে ভোট সে ভোট হচ্ছে গণতন্ত্র রক্ষার ভোট। আমরা ইনশাল্লাহ বিজয়ী হয়ে গণতন্ত্র রক্ষা করবো। যারা গণতন্ত্রকে নস্যাত করার জন্য নির্বাচনের পর অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন বাংলাদেশে আইনের শাসন আছে। অন্যায় অপরাধ করলে আইন তার নিজস্ব গতিতে চলবে।

তিনি বলেন মানুষ গাড়ি করে রিক্সায় করে ভোট দিতে আসছে। তার মানে হচ্ছে বাংলাদেশের মানুষ এ হরতাল মানে না। হরতাল প্রত্যাক্ষা করেছে। আনিসুল হক আরও বলেন বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে কিনা তারাই জানে। আমি বলবো বিএনপিতে গণতন্ত্র মনা যারা আছেন তারা অবশ্যই ভুল করেছেন।