ধামরাইয়ে স্বতন্ত্রপ্রার্থী কাঁচি প্রতিকের নির্বাচনী উঠোন বৈঠক অনুষ্ঠিত

0
152

রনজিত কুমার পাল, ঢাকা জেলা প্রতিনিধি: আসন্ন ৭ জানুয়ারি ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সংসদীয় আসন ১৯৩ ঢাকা-২০ ধামরাই আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী মো: মোহাদ্দেছ হোসেন এর কাঁচি প্রতিকের পক্ষে উঠোন বৈঠক অনুষ্ঠিত।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত নয়টার দিকে ধামরাই পৌরসভার ২সং ওয়ার্ডে মোকামটোলা মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন ৭ই জানুয়ারি -২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোহাদ্দেছ হোসেন।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মো: সাহেব আলী, ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শ্রী সুব্রত পাল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উঠোন বৈঠকে বক্তাগন নিজ নিজ বক্তব্যে সকলেই একযোগে আগামী ৭ই জানুয়ারি -২০২৪ এর নির্বাচনে কাঁচি প্রতীকে তাদের মূল্যবান ভোট দিয়ে‌ নির্বাচিত করে মহান জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ দিয়ে ধামরাই উপজেলার সার্বিক উন্নয়ন করে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ার সুযোগ দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এছাড়াও বেশ কয়েকটি স্থানে পথসভা করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে ধামরাই উপজেলার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন। গণসংযোগ কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।