নির্বাচনে অংশ নেয়া সব দলই পেইড সার্ভেন্ট: অলি আহমেদ

0
43

বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ বলেছেন, ‘আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচন অংশগ্রহণমূলক হবে না। কারণ এই নির্বাচনে অংশ নেওয়া সব দলই পেইড সার্ভেন্ট। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মগবাজারের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়ে অলি আহমদ বলেন, ‘আগামী নির্বাচন নিয়ে জনগণের মধ্যে কোনো আগ্রহ নেই। তাই নির্বাচন বন্ধ করুন। নির্বাচন বন্ধ করে সবার সঙ্গে রাজনৈতিক সংলাপে বসুন। কারণ, পাতানো নির্বাচন করে এবার আর ক্ষমতায় থাকতে পারবেন না। সরকার বিএনপিকে পঙ্গু করেছে কিন্তু জনপ্রিয়তা কমাতে পারেনি দাবি করেন এলডিপির চেয়ারম্যান।

দুর্ভিক্ষ হবে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য রেখেছেন সে বিষয়ে অলি আহমদ বলেন, ‘আমি বলছি, আগামী তিন মাসের মধ্যে লাখ লাখ লোক রাস্তায় মরে পড়ে থাকবে। একজন আরেকজনকে মেরে টাকা নেবে। সরকারদলীয় মন্ত্রী, সংসদ সদস্যদের কোটি টাকা অর্থপাচারের জন্য এমন অবস্থা হবে। বিভিন্ন দেশ থেকে সরকারের নেয়া ১০০ বিলিয়ন ঋণ পরিশোধ করতে ৬০ বছর লাগবে। কে এই ঋণ শোধ করবে?

নির্বাচনের দিন জনগনকে ভোট কেন্দ্রে না যেতে আহ্বান জানিয়ে বলেন, এ নির্বাচন ক্ষমতাসীনদের মৃত্যুর নির্বাচন। আপনাদের ছেলে-মেয়েদের মৃত্যুর নির্বাচন। তাই টাকার কাছে বিক্রি হবেন না। নির্বাচনের দিন ঘরে বসে থাকবেন।