৭ জানুয়ারি ভোট দেওয়া মানে উন্নত জীবন নিশ্চিত করা : সাদ্দাম

0
35

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন বলেছেন, ৭ জানুয়ারি ভোট দেওয়া মানে সন্তানের ভবিষ্যৎ, সমৃদ্ধি, নিরাপত্তাসহ উন্নত জীবন নিশ্চিত করা। ভোট দিলে সেই সুযোগটি তৈরি হবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমার এই বার্তাটি সবার মাঝে ছড়িয়ে দিবেন। যারা প্রথমবার ভোট দিতে যাচ্ছেন তারা দেশের প্রতি বাবা মায়ের প্রতি দায়িত্ব পালনের দায়িত্ব পালনের অংশ হিসেবে আসুন আমরা বন্ধু পাড়া প্রতিবেশী সবাইকে বলি ৭ তারিখে ভোটাধিকার প্রয়োগ করি।

বুধবার রাতে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী নাঈমুজ্জামান মুক্তার নির্বাচনী জনসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

সাদ্দাম বলেন, বিএনপি জামায়াত যারা আজকে ষড়যন্ত্র করার চেষ্টা করছে। আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে তারা ছিনিমিনি খেলার চেষ্টা করছে। জনগণ ক্ষমতার মালিক। তারা ঠিক করবে কে ক্ষমতায় আসবে। কে ক্ষমতা থেকে নামবে। ভোট হচ্ছে আপনাদের অধিকার। কিন্তু বিএনপি জামায়াত মনে করে আপনার আমার ভোটের চেয়ে আপনার আমার লাশ গুরুত্বপূর্ণ। বাংলাদেশের সংবিধানের চেয়ে বিদেশিদের প্রেসক্রিপশন গুরুত্বপূর্ণ। ভোট উৎসবের চেয়ে সহিংসতা গুরুত্বপূর্ণ। আপনার আমার লাশের উপর ভর করে তারা ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। ক্ষমতায় যাওয়ার জন্য তারা আপনার উপর নির্ভর করছে না। বিদেশিদের দালালি করার চেষ্টা করছে। বাংলাদেশের মানুষের জীবনের দাম তাদের কাছে দুই আনার চেয়েও কম। আজকে আপনাদের ঐক্যবদ্ধ হতে হবে। তারা সহিংসতা করেছে অগ্নিসন্ত্রাস করেছে ভোটের মাধ্যমে তাদেরকে পরাজিত করতে হবে।

সাদ্দাম সরকারের মেগা প্রকল্পের সফলতা তুলে ধরে বলেন, বিশ্বব্যাংক ষড়যন্ত্র করেছে আমাদের কৃষকরা যেন ভর্তুকি না পায়। আমাদের কৃষকদের যেন উচ্চমূল্যে সার কিনতে হয়। সেরকম ধমক তারা দিয়েছিল। হুমকি দিয়েছিল। কিন্তু শেখ হাসিনার সরকার কৃষকের পক্ষে থেকে। গোটা পৃথিবীর মধ্যে শেখ হাসিনার সরকার একমাত্র কৃষি খাতে ২০ হাজার কোটি টাকা ভর্তুকি দেয়। আপনারা কম দামে সার পান, কম দামে বিদ্যুৎ পান। যখন গোটা পৃথিবীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেড়েছে তখনও শেখ হাসিনার সরকার ১ কোটি মানুষ স্বল্পমূল্যে নিত্য প্রয়োজনী দ্রব্য কেনা ব্যবস্থা করেছেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, আমাদের ভালো থাকার জন্য। আপনাদের ছেলেমেয়েদের ভালো থাকার জন্য আমরা বিশ্বাস করি শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। নৌকা মার্কাকে বিজয়ী করা ছাড়া বিকল্প নেই। তাই আপনারা শেখ হাসিনার পক্ষে থাকুন। নৌকা মার্কার পক্ষে থাকুন এবং পঞ্চগড়-১ এর নৌকার প্রার্থী নাঈমুজ্জামান মুক্তার পক্ষে থাকুন।

সভায় পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী নাঈমুজ্জামান মুক্তাসহ আওয়ামী লীগ, ছাত্রলীগের কেন্দ্রীয়, জেলা ও উপজেলার নেতাকর্মী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং নৌকা প্রতিকের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।