জনগন উন্নয়নের স্বার্থে শতস্ফুর্তভাবে নৌকায় ভোট দেবে: হানিফ

0
31

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া-৩ আসনের উজানগ্রামে দিনব্যাপী পথসভা করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

মঙ্গলবার (২৬ডিসেম্বর) সকাল ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নে পৃথক পৃথক স্থানে পথসভার আয়োজন করেন ইউনিয়ন আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লা, পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে অংশ গ্রহনের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী নির্বাচনে জয়লাভ করে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে। আর জনগণের ভোটে নির্বাচিত সরকারকে পৃথিবীর সকল মহল সমর্থন দেবে। দুই একটি দেশ যদি সমর্থন না করে সেটা তাদের ব্যাপার।

তিনি বলেন, বিএনপির মতো একটি জনবিচ্ছিন্ন সন্ত্রাসী দল নির্বাচনে না আসলে জনগণের মধ্যে হতাশা কাজ করবে এমনটি ভাবার কারণ নেই।হানিফ আরো বলেন, দেশে এখন নির্বাচনের উৎসব চলছে। উন্নয়নের পক্ষে থাকতে তিনি বিএনপি সমর্থিত ভোটারদের ভোটও প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, কেন্দ্রীয় ছাত্র লীগের সহ-সভাপতি বাধন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাবু সহ দলীয় নেতৃবৃন্দ।