এনায়েতপুরে বিএনপি নেতাকে অবাঞ্চিত ঘোষনা

0
40

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: দলের নীতি ও আদর্শ বিরোধী কার্যকলাপে জড়িত থাকার দায়ে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও খুকনী ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি রেজাউল হক রেজেককে দল থেকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ওই ওয়ার্ড বিএনপি সহসভাপতি মোকাদেছ আলী ও সাধারন সম্পাদক মজনু ফকির সাক্ষরিত পত্রে এ তথ্য জানা যায়। পত্রে উল্লেখ করা হয়, ১৬ ডিসেম্বর খুকনী ইউনিয়নের গোপিনাথপুরে সাংবাদিক স্বপন মির্জার বাড়িতে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিরাজগঞ্জ-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরুর (ঈগল) নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেখানে যোগদান করে বিএনপি নেতা রেজাউল হক রেজেক ভোট প্রার্থনা করেন। এতে বিএনপির চলমান আন্দোলন বিরোধী ও দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে যুক্ত হওয়ায় রেজেককে দল থেকে অবাঞ্চিত ঘোষনা করা হয়।

এদিকে দলের নীতি ও আদর্শ বিরোধী কর্মকান্ডের জন্য গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিক শাস্তিমুলক ব্যবস্থা গ্রহনের জন্য বুধবার খুকনী ইউনিয়ন বিএনপির আহŸায়ক বরাবর একটি অভিযোগ পত্র দেয়া হয়। তবে এবিষয়ে বক্তব্য নিতে রেজাউল হক রেজেকের মোবাইল ফোনে চেষ্টা করেও পাওয়া যায়নি। খবরটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।