শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ নির্মাণে আবারও নৌকায় ভোট দিন: শেখ হেলাল উদ্দীন

0
46

সাগর মন্ডল, চিতলমারী প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী শেখ হেলাল উদ্দীন এমপি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকায় ভোট দিন। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনের দিকে সারা বিশ্ব তাকিয়ে আছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনটি হবে অবাধ-নিরেপেক্ষ শান্তিপূর্ণ। তাই নির্বাচনী আচরণ বিধি মেনে সকলের সম্মিলিত প্রচেষ্টায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে দেশের দক্ষিণ বঙ্গের ৯৫ টি নির্বাচনী আসনের দেখা-শুনা আমাকে করতে হবে। আমি বার বার আপনাদের কাছে আসার সুযোগ পাব না। আমি আমার নির্বাচনটিকে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। আমি বিশ্বাস করি আপনারা বিগত ৫ টি সংসদ নির্বাচনের মত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বাধিক ভোটে নৌকাকে বিজয়ী করবেন।

সোমাবার (১৮ ডিসেম্বর) বিকাল ৪ টায় চিতলমারী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শেখ হেলাল উদ্দীন আরো বলেন, নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের মিলে মিশে কাজ করতে হবে। নির্বাচনের সময় অনেক হাইব্রিড নেতারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করবে। আপনারা চোখ-কান খোলা রাখবেন। তিনি আরো বলেন, আমার ছেলে শেখ সারহান নাসের তন্ময় বাগেরহাট-২ আসনের এমপি প্রার্থী। আপনারা তার জন্য ও দোয়া করবেন।

কর্মী সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়ের সঞ্চালণায় সম্মানিত অতিথি ছিলেন বাগেরহাট-২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোননীত নৌকা প্রতীকের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় এমপি।

এ সময় উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নিজাম উদ্দীন, রফিকুল ইসলাম তাপস, উপজেলা আওয়ামী যুবলীগের আহŸায়ক শেখ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদসহ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দসহ সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীবৃন্দ।