গোপালপুরে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

0
42

মোঃ নূর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে মহান বিজয় দিবস উদযাপন যথাযোগ্য মর্যাদায় (১৬ ডিসেম্বর) শনিবারে গোপালপুর উপজেলায় মহান বিজয় দিবস পালিত হয়। স্থানীয় প্রশাসন এ উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৩১ বার তোপধ্বন্নীর মাধ্যমে দিবসটির সূচনা হয়। উপজেলা প্রশাসন স্বাধীনতা কমপ্লেক্সের চিরঞ্জীব শেখ মুজিব ম্যূরালে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এরপর গোপালপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয় প্যারেড ও কুচকাওয়াজে সালাম গ্রহণ ও জাতীয় পতাকা উত্তোলন করেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়াসমিন সুলতানা, ওসি জিয়াউর মোরশেদ,।

এর আগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেন উপজেলা প্রশাসন। কলেজ মাঠের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোপালপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর এ কে এম আহসান হাবীব, উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজমুল হাসান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আলিম আল রাজী, অতিরিক্ত পুলিশসুপার গোপালপুর সার্কেল মোনাদের চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল আলম, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীনসহ মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও সুধী সমাজ। পরে মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা, গান, আবৃতি, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। বিকালে ছিল প্রীতি ফুটবল।