এলাকায় উন্নয়নের স্বার্থে দলমতনির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে: জর্জ

0
136

কুষ্টিয়া প্রতিনিধিঃ বিএনপি- জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে শিলাইদহ ইউনিয়নে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে কুষ্টিয়া কুমারখালী উপজেলার খোরশেদপুর এলাকায় এই সমাবেশের আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ।

কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিলাইদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাহউদ্দীন খান তারেক এর সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

সমাবেশে বিএনপি- জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে প্রধান অতিথি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে সজাগ থাকতে হবে। এবং বিশৃঙ্খলা কারীদের কঠোরভাবে প্রতিহত করতে হবে।

তিনি এলাকাবাসীকে সাহস যুগিয়ে বলেন, আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাজপথে আছে। আমরা জীবন দিয়ে সাধারণ মানুষের জীবন ও সম্পদ রক্ষা করবো ইনশাআল্লাহ।

ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ আরো বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা চিকিৎসা সেবা সহ দেশের যে উন্নয়ন করেছে তা আজ দৃশ্যমান। পিছিয়ে পড়া দেশকে উন্নত অগ্রযাত্রায় এগিয়ে নিয়ে গেছে। আওয়ামী লীগ উন্নয়ন ও শান্তির রাজনীতি করে। শেখ হাসিনা সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশের উন্নয়ন হবে। এলাকায় উন্নয়নের স্বার্থে শান্তির জন্য দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান তিনি।

অনুষ্ঠানের সভাপতি তারেক বলেন, সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে আমরা শান্তিপূর্ণভাবে শান্তি সমাবেশ করছি। জনগন আমাদের মূল শক্তি, সাধারণ মানুষকে নিরাপদে রাখতে সন্ত্রাসীদের প্রতিহত করবো। যাতে জনগণের জানমাল ও দেশের সম্পদ রক্ষা করা যায়।

তিনি আরো বলেন, নির্বাচন বানচাল করতে বিএনপি-জামাত ষড়যন্ত্র করছে, সন্ত্রাসী কর্মকান্ড করে ক্ষমতায় যাওয়া যাবে না। তাদের সকল অপশক্তি মোকাবিলা করতে আগামী ৭জানুয়ারি নির্বাচন না হওয়া পর্যন্ত আমরা রাজপথে থাকবো।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর হারুন অর রশিদ হারুন,

এতে বিশেষ অতিথি ছিলেন, কুমারখালী পৌর কাউন্সিলর এস এম রফিক, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন, পৌর কাউন্সিলর শাহিনুর রহমান, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাড জয়দেব কুমার বিশ্বাস, ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা ডিজিএম ইয়াছিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমির হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।