শেখ হাসিনার উন্নয়নের সুফল দেশের মানুষ ভোগ করছেঃ হানিফ

0
142

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় পৌর আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেট কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজ্ঞ জিপি অ্যাড. আ. স. ম আক্তারুজ্জামান মাসুম ও পৌর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলাপরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল মাহমুদ, সদস্য হাবিবুল হক পুলক, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মমীনুর রহমান মোমিজ, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি মানজিয়ার রহমান চঞ্চল, সাংবাদিক নুর আলম দুলাল, ডা: গোলাম মওলা, যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেব উন নিসা সবুজ, সাধারণ সম্পাদক অ্যাড. সামস তানিম মুক্তি, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি এম সম্পা মাহমুদ, সুপ্রিম কোর্ট আইনজীবী ব্যারিস্টার গৌরব চাকী, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান জহুরুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার, সাধারণ সম্পাদক মানব চাকী, জেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান অনিক। এদিকে সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান, পৌর ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অঙ্গসংগঠনের প্রায় এক হাজার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ, উৎসবমুখর ও দলের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে এ সভার আয়োজন করা হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আজগর আলী দলের অভ্যন্তরীণ কোন্দল সম্পর্কে কড়া বার্তা দিয়ে বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাহবুবউল আলম হানিফ এর বিকল্প নেই। নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন। সকল ভোটারদের কাছে উন্নয়নের বার্তা পৌছে দিয়ে নৌকায় ভোট দেওয়ার আহব্বান করেন। এ পর্যন্ত কুষ্টিয়ায় যে উন্নয়ন হয়েছে, আগামী দিনে উন্নয়ন অ্যাহত রাখতে এবং দলের নেতাদের মনোবল বাড়ানোর জন্য পৌর আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগ এই বর্ধিত সভা করেন।

বর্ধিত সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি মাহবুবউল আলম হানিফ সরকারের অর্জন তুলে ধরে নির্বাচনী প্রচারণা চালানোর জন্য নির্দেশনা প্রদান করেন। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন করেছেন তার সুফল দেশের মানুষ ভোগ করছে। দেশের উন্নয়নের পাশাপাশি কুষ্টিয়াতে যে উন্নয়ন হয়েছে সেটাও দৃশ্যমান। আগামী নির্বাচনে জনগণের ভোটে ৮০ ভাগ ভোট পেলে জানা যাবে মানুষ এলাকায় উন্নয়ন চায় কি না। যদি উন্নয়ন চাই পুনরায় নৌকা বিজয়ী হবে ইনশাআল্লাহ। নৌকায় ভোট চাইতে যেয়ে কাউকে ভয় পাওয়ার কিছু নেই। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী ১৮ডিসেম্বর থেকে সকলকে মিলেমিশে নির্বাচনী প্রচারনা করার আহ্বান জানান তিনি। এলাকার উন্নয়ন ও শান্তির জন্য দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিতে হবে। জনকল্যানে নৌকার বিজয় সু-নিশ্চিত করতে হবে।