আজ হিন্দি সিনেমায় জয়া আহসানের অভিষেক হচ্ছে

0
135

হিন্দি সিনেমায় আজ অভিষেক হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। তার অভিনীত অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত সিনেমা ‘কড়ক সিং’ আজ ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পাবে। ছবির গল্প অ্যামনেশিয়ায় আক্রান্ত অর্থনৈতিক দুর্নীতি বিভাগের এক কর্মকর্তাকে নিয়ে। এ কর্মকর্তা শ্রীবাস্তব ওরফে কড়ক সিং কেন, কীভাবে হাসপাতালে হাজির হলেন, তা নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি।
তারকাবহুল এ ছবিতে জয়া ছাড়াও আছেন পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী, সঞ্জনা সাংঘি প্রমুখ। গত মাসে গোয়ায় ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয় সিনেমাটির। সেই প্রিমিয়ারে হাজির ছিলেন বাংলাদেশি অভিনেত্রী।

সিনেমাটি নিয়ে জয়া আহসান বলেন, ‘আমার প্রথম হিন্দি সিনেমা। চরিত্রটিও দারুণ। এই ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে বেশ রোমাঞ্চিত ছিলাম। তাই হ্যাঁ বলতে সময় নিইনি। কারণ, ছবির পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী এবং আমার সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। আমি সব সময় অনিরুদ্ধ ও পঙ্কজের সঙ্গে কাজ করতে চেয়েছি। তাঁদের সঙ্গে কাজ করা এবং তা-ও প্রথম হিন্দি ছবিতে, আনন্দ দ্বিগুণ করে। এর আগে ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক অনিরুদ্ধ জানিয়েছেন, তাঁর পরের সিনেমাতেও দেখা যাবে জয়া আহসানকে