আওয়ামী লীগের বর্ধিতসভায় যোগ দিয়ে যে বার্তা দিলেন সাকিব

0
127

প্রথমবারের মতো মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিতসভায় যোগ দিয়েছেন মাগুরা-১ (শ্রীপুর-সদর একাংশ) আসনের দলের মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাকিব আল হাসান।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে শহরের জামরুলতলা এলাকায় দলীয় কার্যালয়ে জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাদের নিয়ে ওই সভার আয়োজন করা হয়।

দলীয় সূত্র জানায়, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ তৃণমূলের নেতাদের নিয়ে বিশেষ বর্ধিতসভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে সভা চলে বেলা দেড়টা পর্যন্ত। জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডুর সঞ্চালনায় সভায় মাগুরা-২ আসনে নৌকার প্রার্থী সংসদ সদস্য বীরেন শিকদারের পাশাপাশি জ্যেষ্ঠ নেতারা বক্তব্য দেন।

সভায় সাকিব আল হাসান বলেন, ‘আমি তেমন ভালো বক্তব্য দিতে পারি না। তাই বক্তব্য দীর্ঘায়িত করব না। আমি সব সময় কাজে বিশ্বাসী ছিলাম। আশা করি কাজ করেই সেটার প্রমাণ রাখব। এখানে সবাই বিভিন্ন পরামর্শ দিয়েছেন। যদি দুয়েকটা বিষয় কখনো ভুলে যাই, তা হলে আমাকে মনে করিয়ে দেবেন। যেসব বিষয় ভুলিনি অবশ্যই সেভাবে কাজ করার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন। বাংলাদেশের মধ্যে মাগুরাকে মডেল জেলা হিসেবে রূপান্তরিত করার ইচ্ছা আছে।’

সাকিব বলেন, ‘সবার সাহায্য ছাড়া খুব বেশি দূর আগানো সম্ভব না। আপনাদের সবার কথায় আমি খুব বেশি আশ্বস্ত হয়েছি। আমার মনে হয়েছে যে, আমার বেশি একটা কষ্ট করতে হবে না। কারণ আপনারা সবাই একত্রিত আছেন। সেখানে আমি যদি আপনাদের সাপোর্ট দিতে পারি, তা হলে নৌকাকে বিজয়ী করতে এবং ভোটার আনতে বেশি একটা সমস্যা হবে না।’

সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নির্মল চ্যাটার্জি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সী রেজাউল হক, সাংগঠনিক সম্পাদক-২ রানা আমির উসমান, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাছির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল প্রমুখ।