মিরপুর-ভেড়ামারার প্রতিটি মানুষের সাথে ধূলি কণার মতো মিশে থাকবো: কামারুল আরেফিন

0
135

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারায় সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে জনসচেতনতামূলক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সোমবার (০৪ ডিসেম্বর) বেলা ৪টার দিকে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগ শান্তি সমাবেশের আয়োজন করেন।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুন্নু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন। অনুষ্ঠানে পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল। এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র শামীমুল ইসলাম ছানা।

শান্তি সমাবেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কামারুল আরেফিন বলেন, সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিতে রাজপথে নেমেছি। জনগণের সমর্থনে মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে কুষ্টিয়া-২ আসনে মনোনয়ন জমা দিয়েছি। আগামী ৭জানুয়ারি নির্বাচন না হওয়া পর্যন্ত তিনি মাঠে থাকবেন বলে জানান।

তিনি আরো বলেন, মিরপুর ভেড়ামারা বাসীকে স্মার্ট বাংলাদেশে নিয়ে যেতে চাই। আমি কোন কথা দিয়ে পিছুটান মারি নাই। মিরপুর-ভেড়ামারার প্রতিটি মানুষের সাথে ধূলি কণার মতো মিশে থাকবো। ভেড়ামারা আওয়ামী লীগ সহ অন্যান্য নেতৃবৃন্দের সাথে নিয়ে উন্নয়নে থাকবো। জীবনে এক বিন্দু রক্ত থাকতে এই এলাকার মানুষের সাথে মিশে থাকতে চাই। এই মিরপুর ভেড়ামারায় যদি বিএন এফ এর প্রধান রশিদুল আলম ও জননেতা মাহবুবউল আলম হানিফ ভাইয়ের জন্ম হয়। সেই মাটিতে সূর্য্যের আলোর মতো উন্নয়ন দেখা দেয় না। এলাকা উন্নয়ন বঞ্চিত হয়ে থাকে, আমি সেই মাটিতে উন্নয়নের ফসল ফলাবো। এলাকার উন্নয়নে জনগনকে সাথে নিয়ে কাজ করবো। আগামী দিনে এই এলাকায় উন্নয়নের ফসল ফলাতে চাই। এলাকায় আলো ফুটবে, প্রভাত সূর্য্য উঠবে।

কামারুল আরেফিন বলেন, বিএনপি-জামাত সন্ত্রাসীর দল উন্নয়ন দেখতে পারে না। তাই তারা নির্বাচনকে সামনে রেখে বার বার দেশব্যাপি সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। অবৈধ হরতাল-অবরোধ জনগন মানে না। বিএনপির নেতাকর্মীরা দেশে ভীতিকর পরিবেশ তৈরি করে জনগণের জান-মালের ক্ষতি করছে। তাদের সকল অপশক্তি প্রতিহত করতে শান্তি সমাবেশ অব্যাহত থাকবে। দেশের উন্নয়নে বাধা দিতে আসলে জনসাধারণ নির্বিঘ্নে জীবনযাপনের স্বার্থে তা কঠোর হাতে প্রতিহত করবে।

এসময় অনুষ্ঠানের সভাপতি রফিকুল আলম চুন্নু বলেন, জনগন উন্নয়ন চাই, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির বাংলাদেশ চায় মানুষ’ এ শ্লোগান দিয়ে উপস্থিত নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। তিনি আরো বলেন, হরতাল-অবরোধ দিয়ে উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না, মানুষকে অশান্তিতে রাখা আমরা কোনভাবেই পছন্দ করি না। এবারের নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হবে, ভোট কেন্দ্রে যেয়ে জনগন শান্তিপূর্নভাবে ভোট দিবে। জনগন যেমনি ভাবে দেশের উন্নয়ন চাই, তেমনি ভাবে ভেড়ামারাবাসীও পরিবর্তন চান। তিনি উল্লেখ্য করে বলেন, আসনটিতে দীর্ঘদিন জাসদের সভাপতি হাসানুল হক ইনু দায়িত্ব পালন করে আসছেন। তিনি তথ্যমন্ত্রীর দায়িত্বও পালন করেছেন, কিন্তু ভেড়ামারা-মিরপুরে কোন উন্নয়ন করে নাই। এলাকার জনগণ উন্নয়ন বঞ্চিত। এই এলাকায় যা উন্নয়ন হয়েছে সবই আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এর অবদান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, ধরমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান শামসুল হক, মোকারিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল রানা পবন, চাদগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল কবির, উপজেলা আওয়ামী লীগের, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মাহবুব আলম বিশ্বাস, অর্থ বিষয়ক সম্পাদক জাকির হোসেন বুলবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া, মিরপুরের বহলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান যুবলীগ নেতা সোহেল রানা ও ধুবইল ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য মাহফুজুর রহমান ফরিদ, ভেড়ামারা উপজেলা ছাত্র লীগের সভাপতি মাহমুদুল আলম প্রাইম, সাধারণ সম্পাদক আরাফাত রহমান বাধন, পৌর ছাত্র লীগের সভাপতি রায়হান আহমেদ রকি সহ স্থানীয় নেতৃবৃন্দ।