সন্ত্রাস-নাশকতা ঠেকাতে ও জনগণের জান-মালের রক্ষার্থে রাজপথে নেমেছি: কামারুল আরেফিন

0
80

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবইলে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপি-জামাতের ৪৮ঘন্টা অরোধের প্রতিবাদ জানিয়ে রবিবার (০৩ ডিসেম্বর) বেলা ৪টার দিকে ধুবইল ইউনিয়ন আওয়ামী লীগ এক শান্তি সমাবেশের আয়োজন করেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহাবুর রহমান মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল হালিম।

এতে প্রধান বক্তা ছিলেন, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন।

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে তা বাতিলের দাবিতে একের পর এক কর্মসূচি অব্যাহত রেখেছে বিএনপি ও তাদের সমমনা দলগুলো। ধাপে ধাপে বাড়ানো হচ্ছে অবরোধ ও হরতাল। নির্বাচন বানচাল করতে জ্বালাও পোড়াও করছে বিএনপি। সন্ত্রাস-নাশকতা ঠেকাতে ও জনগণের জান-মালের রক্ষার্থে সতর্ক পাহারা দিচ্ছি। এবারের জাতীয় নির্বাচনে জনগণের সমর্থনে কুষ্টিয়া-২ (ভেড়ামারা- মিরপুর) আসনে এমপি পদপ্রার্থী হতে মনোনয়ন জমা দিয়েছেন তিনি। তবে আগামী ১৭ডিসেম্বর পর্যন্ত শান্তি সমাবেশ অব্যাহত রেখে, আগামী ১৮ডিসেম্বর থেকে নির্বাচনী প্রচারনা শুরু করবেন বলে জানান আসনটির প্রার্থী কামারুল আরেফিন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে আমাদের নেতাকর্মীরা এলাকায় পাহাড়া দিচ্ছে। জীবনের মায়া ত্যাগ করে রাজপথে নেমেছি। এলাকার জনগণ যাতে শান্তিপূর্ণভাবে চলতে পারে সে লক্ষ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে নির্বাচনী যাত্রায় অংশ গ্রহণ করায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

কামারুল আরেফিন বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি তথাকথিত হরতাল, অবরোধ ও কর্মসূচির নামে যাতে নাশকতামূলক কর্মকান্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয় সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও মিরপুর-ভেড়ামারা এলাকায় কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীকে সঙ্গে নিয়ে জনসচেতনতা মূলক আমাদের সতর্ক অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় যারা বাধা দিতে আসবে তাদেরকে রাজপথে প্রতিহত করা হবে। বিএনপি নির্বাচন বানচাল করতে যতই ষড়যন্ত্র করুক সফল হবে না। আগামী ৭জানুয়ারি সুষ্ঠু নির্বাচন হবে। জনগন ভোট কেন্দ্রে যেয়ে শতস্ফুর্তভাবে ভোট দিবে। জনগণের ভোটে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠিত হবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠিত শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বিএম জুবায়ের রিগ্যান এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, মিরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মর্জিনা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আলম, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক রাশেদুজ্জামান ছন্দ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক খাইরুল ইসলাম, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম, যুগ্ম-সাধারন সম্পাদক সোহেল রানা, উপজেলা ছাত্র লীগের সভাপতি আসলাম আরেফিন সহ স্থানীয় আওয়ামী লীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।