ভোলার ইলিশায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ

0
1114

স্টাফ রিপোর্টার: ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ উঠেছে ইউসুফ নামের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত ইউসুফ ইলিশা ৬নং ওয়ার্ডের সুইজগেট এলাকার হারুন মিয়ার ছেলে । ২৮শে নভেম্বর সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

হয়রানীর শিকার মাদ্রাসার ছাত্রী জানান, আমার মা এক জায়গায় গেছে। আমি বাসায় একা ছিলাম, এই সুযোগে আমাদের প্রতিবেশী এবং ফুফাতো ভাই ইউসুফ এসে আমার জামা কাপড় ছিড়ে আমাকে যৌন হয়রানীর চেষ্টা করেছে। আমি অনেক আকুতি-মিনতি করার পরেও ইউসুফ কে মানাতে না পেরে দা নিয়েছি হাতে, এর মধ্যে আমার মা আসায় ইউসুফ পালিয়ে গেছে।

হয়রানীর শিকার মাদ্রাসা ছাত্রী আরো জানান, ইউসুফের ভাই জশিম ও আমাকে এর আগে যৌন হয়রানী করেছে। আমি সেই নালিশ ও জশিমের মায়ের কাছে দিয়েছি। ভুক্তভোগী আরো জানান, আমার আরো বড় তিন বোন কে প্রতিনিয়ত যৌন হয়রানী করেছে। আমরা গরীব বলে কোথাও বিচার পাইনি। এখন আমার টা পাবো কিনা সেটাও সন্দেহ আছে।

এ ঘটনায় সুষ্ঠু বিচার চেয়েছে স্কুল ছাত্রীর পরিবার। এদিকে বিষয়টি জমিজমা বিরোধ আখ্যা দিয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে স্থানীয় প্রভাবশালী একটি মহল।

তবে অভিযুক্ত ইউসুফ বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না, আমার কি টাকার অভাব যে আমি এই কালা মাইয়ার কাছে যাবো?

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইলিশা ফাঁড়ির এ এস আই আহসান। তবে এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভুক্তভোগীর পরিবার।