আমরা একটি শান্তিপূর্ণ ও সুন্দর নির্বাচন প্রত্যাশা করি: মাহি বি চৌধুরী এমপি

0
153

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জ-১ আসনে বিকল্পধারার প্রার্থী মাহি বি চৌধুরী এমপি বলেছেন, আমরা একটি শান্তিপূর্ণ ও সুন্দর নির্বাচন প্রত্যাশা করি। বিকল্পধারার প্রধান লক্ষ্য শান্তি প্রতিষ্ঠা করা। শান্তির রাজনীতি করি, আর শান্তির রাজনীতি অব্যাহত রাখার জন্য আমরা আবারো ভোটে দাড়িয়েছি। তিনি বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার আগে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত নির্বাচনে আওয়ামী লীগের সাথে নির্বাচনী জোট প্রয়োজন ছিল, তাই হয়েছে। এ বছর প্রয়োজন হয়নি, তাই আমি বিকল্পধারার প্রার্থী হিসাবে কুলা প্রতীক নিয়ে ভোটে দাড়িয়েছি। তিনি আরো বলেন, এ বছর সারা বাংলাদেশের নির্বাচন নিয়ে মাথা ঘামাচ্ছি না। এ কারণে টকশোতে যাচ্ছি না, কথা বলছি না। শ্রীনগর-সিরাজদিখান উপজেলায় আমরা পুরাতন। এখানে এখনো পর্যন্ত নির্বাচনী পরিবেশ সুন্দর। আশা রাখছি একটি প্রতিদ্ব›িদ্বতামূলক নির্বাচন হবে।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বিকল্পধারার নেতা জাহাঙ্গীর আলম নিশি, গাজী শহিদুল্লাহ কামাল ঝিলু, আব্দুল্লাহ আল মামুন, জহিরুল ইসলাম অটলসহ বিকল্পধারা ও যুবধারার নেতৃবৃন্দ।