টাংগাইল-৬ আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন নৌকার মাঝি টিটু

0
471

টাংগাইল প্রতিনিধি:আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাংগাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি আহসানুল ইসলাম টিটু নাগরপুর উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা মোঃ গোলাম মাসুম প্রধানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার(৩০ নভেম্বর), সকালে নাগরপুর উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের দপ্তরে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে নৌকার মাঝি টিটু মনোনয়ন পত্র দাখিল করেন।

এ সময় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আহসানুল ইসলাম টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় আমাকে টাংগাইল-৬ আসনে মনোনয়ন দেওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আগামী সাত জানুয়ারি আপনারা ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দিবেন এবং জননেত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। আজ আমরা দেলদুয়ার ও নাগরপুর উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,
স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের প্রেসিডেন্ট,সেক্রেটারীসহ তৃনমূল নেতাকর্মীদের সাথে নিয়ে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে নৌকা প্রতিকের মনোনয়ন পত্র দাখিল করলাম।নাগরপুর দেলদুয়ারে কোন হরতাল নেই। অবৈধ হরতাল ভেঙে বিশ ইউনিয়নের নেতাকর্মীরা নাগরপুরে সমবেত হয়েছে এবং আমাদের হরতাল বিরোধী সমাবেশ সফল হয়েছে।আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মী ও জনসাধারণ আগামী সাত জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনবে।

মনোনয়নপত্র দাখিলের সময় আরও উপস্থিত ছিলেন,সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান মো: মুজিবুল ইসলাম পান্না, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক,সহ সভাপতি এস প্রতাপ মুকুল,যুগ্ম সাধারন সম্পাদক মাসুদুজ্জামান, যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এহসানুল হক সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা, ছাত্র লীগ সভাপতি মোঃ মাসুদ রানা,আট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,নাগরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল,নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আনিসুর রহমান, একেএম কামরুজ্জামান মনি,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুস ছবুর, আবদুল আলিম দুলাল,সাংগঠনিক সম্পাদক শেখ শাহীদুল ইসলাম অপু, জাহিদুল হাসান জাহিদ,শেখ শামছুল,কৃষি ও সমবায় সম্পাদক মোঃ হুমায়ুন কবীর, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোঃ উজ্জল হোসেন মোল্লা, তথ্য ও গবেষনা সম্পাদক জাকির তালুকদার, যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজ রানা এমবি, আনিসুজ্জামান তুহিন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবর আল মামুন, সম্পাদক মোঃ ফারুক হোসেন, ছাত্রলীগ সভাপতি মোঃ আজিম হোসেন রতন,সম্পাদক সজিব মিয়া সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আহসানুল ইসলাম টিটু ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাংগাইল-৬ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সংসদ সদস্য নির্বাচিত হবার পর এমপি টিটু গত পাচ বছরে নাগরপুর দেলদুয়ারে প্রায় ৭০০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের বরাদ্দ এনেছেন।

আহসানুল ইসলাম টিটু ১১ ডিসেম্বর ১৯৬৯ সালে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নে নয়াপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মকবুল হোসেন ও মাতার নাম গোলাম ফাতেমা তাহেরা খানম। তিনি ঢাকা রেসিডেনসিয়াল মডেল থেকে মাধ্যমিক ও ঢাকা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করে ব্যাংককের অ্যাজাম্পসন বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও যুক্তরাষ্ট্রের পিটসবার্গ স্টেট বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন।