জবির স্বাধীনতা শিক্ষক সমাজের নতুন সভাপতি অধ্যাপক ড.নূর মোহাম্মদ

0
74

ঐশ্বর্য সরোয়ার অপূর্ব, জবি প্রতিনিধি: গত ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা শিক্ষক সমাজের সাধারন সভায়, সভাপতি পদটি শূন্য থাকায় গঠনতন্ত্র অনুযায়ী সহসভাপতি অধ্যাপক ড. নূর মোহাম্মদ দায়িত্ব গ্রহণ করেন।

জবি স্বাধীনতা শিক্ষক সমাজের সাধারন সম্পাদক সাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বর্তমান সভাপতি অধ্যাপক ড. নূর মোহাম্মদ বলেন, সবাইকে ঐক্যবদ্ধ ভাবে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। সেবা প্রদানে নিজেকে নিয়োজিত রাখতে চাই।বঙ্গবন্ধুর আদর্শ চর্চা করতে চাই। শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ চর্চার ব্যাপারে উৎবুদ্ধ করতে চাই।

এর আগে গত মঙ্গলবার (২১ নভেম্বর) জবি স্বাধীনতা শিক্ষক সমাজ থেকে পদত্যাগ করে পুনরায় নীলদলে যোগ দিয়েছেন তিনজন শিক্ষক। তারা হলেন, স্বাধীনতা শিক্ষক সমাজের প্রতিষ্ঠাকালীন সভাপতি অধ্যাপক ড. হোসনে আরা বেগম ও কার্যকরী পরিষদের সদস্য অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার এবং অধ্যাপক ড. আসমা বিনতে ইকবাল।

উল্লেখ্য, অধ্যাপক ড. নূর মোহাম্মদ এর আগে জবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, নীলদলের সাধারণ সম্পাদক, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাহিত্য ও সাংস্কৃতিক স্ট্যান্ডিং কমিটি ও বিশ্ববিদ্যালয়ের কাউন্সিলিং সেন্টারের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।