বিএনপি-জামাতের অবরোধ ও হরতালের প্রতিবাদে বটতৈল ইউপি এলাকা সহ শহরে বিক্ষোভ মিছিল

0
61

কুষ্টিয়া প্রতিনিধিঃ দেশব্যাপী বিএনপি-জামাতের অবরোধ ও হরতালের প্রতিবাদে কুষ্টিয়ার বটতৈল এলাকা সহ শহরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু ফকির ও বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা হাজী ওমর ফারুকের নেতৃত্বে মোটরসাইকেল শোডাউনে বিক্ষোভ মিছিল বের করে এলাকাবাসী।

আগামী ১৯নভেম্বর রবিবার ও ২০ নভেম্বর সোমবার দুইদিন বিএনপি-জামাত দেশে আবারো হরতাল ও অবরোধ ডাকায় আওয়ামী লীগের নেতাকর্মী অবরোধের প্রতিবাদ জানিয়ে এই বিক্ষোভ মিছিল করে। মিছিলটি খাজানগর মাদ্রাসা এলাকা থেকে শুরু করে বটতৈল ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে কুষ্টিয়া-রাজবাড়ি মহাসড় ঘুরে লাহিনী বটতৈল মোড় হয়ে শহরের বড় বাজার থেকে পৌরসভা চত্বরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বটতৈল এলাকার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় দুহাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সমাবেশে মিজানুর রহমান মিন্টু ফকির ও আওয়ামী লীগ নেতা হাজী ওমর ফারুক বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ভাইয়ের নেতৃত্বে ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা ভাইয়ের নির্দেশে আমরা কুষ্টিয়া সদর উপজেলার বটতৈলবাসী রাজপথে আছি। বিএনপি-জামাত অবৈধভাবে বার বার দেশে অবরোধ হরতালের ডাক দিচ্ছে। জ্বালাও পোড়াও করে, সন্ত্রাসী কর্মকান্ড করে দেশের মানুষকে হত্যা করছে। বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চালাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে যতই ষড়যন্ত্র করুক তা সফল হবে না। বিএনপি-জামাতের যে কোন ষড়যন্ত্র মোকাবিলা করতে আমরা বটতৈল ইউনিয়নবাসী প্রস্তুত। সাধারণ মানুষ যাতে শান্তিপূর্ণভাবে চলতে পারে সে লক্ষ্যে অবরোধের বিরুদ্ধে শান্তি সমাবেশ অব্যাহত থাকবে বলে জানান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের এই নেতা। আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত ইনশাল্লাহ রাজপথে থাকবো। নৌকার বিজয় সুনিশ্চিত হবে। এছাড়া তফসিল ঘোষণাকে স্বাগত জানান।