যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

0
87

এস,এম,মনির হোসেন জীবন: রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৩০) মোটরসাইকেলের এক আরোহী নিহত এবং আহত হয়েছেন আরও একজন। আহত মোটরসাইকেল আরোহীকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক ভাবে নিহত ও আহতের নাম জানাতে পারেনি পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে হানিফ ফ্লাইওভারের উপরে এ দুর্ঘটনা ঘটে।পরে পথচারীরা তাদের দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান গনমাধ্যমকে আজ এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপরে অজ্ঞাত একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।অপর মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়ক দুর্ঘচনায় নিহত ও আহতদের নাম ও তাদের বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, দুর্ঘটনার বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে। তারাই পরবর্তীতে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহন করবেন।