মোংলায় ইয়াবা সম্রাট মুকুলসহ চার মাদক বিক্রেতা আটক

0
102

মোঃসোহেল, মোংলা প্রতিনিধি: মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বুড়বুড়িয়া এলাকা থেকে মাদক কারবারী মুকুল শিকারী(৫০) কে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫২ পিচ ইয়াবা। মাদক বিরোধী পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে বুধবার (৫ আগস্ট) রাত ৮ টায় উপজেলার সুন্দরবন ইউনিয়নের বুড়বুড়িয়া এলাকায় অভিযানে নামে মোংলা থানার এসআই অমিত কুমার বিশ্বাস ও এএসআই সাধন বিশ্বাস এর নেতৃত্বে পুলিশের একটি টিম।
ওই সময় সোর্সের দেয়া তথ্য অনুযায়ী গ্রামের একটি সড়কে মাদক( ইয়াবা টেবলেট) বিক্রির সময় তাকে আটক করা হয়। তার শরির তল্লাশি করে ৫২ পিচ ইয়াবা পাওয়া যায়। মাদকসহ আটক মুকুল শিকারী বুড়বুড়িয়া এলাকার বাসিন্ধা মৃত আঃ সামাদ শিকারীর ছেলে।

এ-র আগে বুধবার (৫ আগস্ট) সকালে মোংলা পোট পৌরসভার দিগন্ত স্কুল সংলগ্ন এলাকায় অভিযানে গাজাসহ তিন মাদক বিক্রেতাদেকে আটক করেছে মোংলা থানা পুলিশ। এসময় তাদের শরির তল্লাশি করে একশ গ্রাম গাজা উদ্ধার করা হয়। আটককৃতরা হল, কবরস্থান রোড় এলাকার বাসিন্ধা মোঃ সোহাগ সরদার(২০), মালগাজী গ্রামের বাসিন্ধা মোঃ হাসিব চৌকিদার ও কবরস্থার রোড়ের রাতারাতি কলোনির বাসিন্ধা কবির ফরাজি(৫০)।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, মোংলা উপজেলায় মাদক বিক্রেতা আর মাদক সেবীদের তালিকা তৈরী করেছে পুলিশ। সে তালিকা মোতাবেক মাদক নির্মূলে নিয়মিত অভিযান চলছে। প্রত্যেক মাদক বিক্রেতাকে দ্রুত সময়ের মধ্যে আটক করার সকল চেষ্টা অব্যাহত রয়েছে।

তাদের বিরুদ্ধে দির্ঘদিন মাদক বিক্রির সাথে জড়িত থাকার নানা অভিযোগ রয়েছে। আটক হওয়া মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহঃপতিবার সকালে তাকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।