খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় চিতলমারীর ১০ সহস্রাধিক নেতা-কর্মীর অংশগ্রহন

0
363

সাগর মন্ডল, চিতলমারী ও (বাগেরহাট) সংবাদদাতা: জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনা বিভাগীয় জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে ও ইতিহাসের সাক্ষী হতে বাগেরহাটের চিতলমারী থেকে বিপুল সংখ্যক নারী নেতৃবৃন্দসহ ১০ সহস্রাধিক নেতা-কর্মী সার্কিট হাউজ মাঠে অংশগ্রহণ করেছেন।

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের সার্বিক তত্ত্বাবধানে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে সাত ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী জনসমাবেশে অংশগ্রহণ করেন। সোমবার (১৩ নভেম্বর) সকাল ৮ টা থেকে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে দেড় শতাধিক বাস ও অন্যান্য যানবাহনে করে নেতাকর্মীরা খুলনা উদ্দেশ্যে রওনা হন।

দুপুর সাড়ে ১১ টার দিকে চিতলমারীর গাড়ি বহর রূপসা পৌঁছালে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় নেতাকর্মীদের স্বাগত জানান।

এ সময় উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়, সহ-সভাপতি শেখ নিজাম উদ্দীন, ইঞ্জিনিয়ার শেখ রফিকুল ইসলাম তাপাস, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ কেরামত আলী, অবনী মোহন বসু, শামীম আনোয়ার বাবু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামলা স্বপ্না, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শেখ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক রবীন হীরাসহ বিভিন্ন ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যানবৃন্দসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।