ঘোড়াঘাটে সড়ক দূ্র্ঘটনায় মটরসাইকেল আরোহী নিহত

0
90

ঘোড়াঘাট (দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় আলমগীর হোসেন (৪৮) নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৮ টার দিকে দিনাজপুর- গোবিন্দগন্জ আঞ্চলিক সড়কের সিংড়া- কলাবাড়ী গো- হাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে ও সিপি বাংলাদেশ লিমিটেডের কলাবাড়ী মুরগী ফার্মের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে ,আলমগীর হোসেন উপজেলার রানীগঞ্জ বাজার থেকে মটর সাইকেল যোগে কর্মস্থলে ফিরছিলেন। পথে হিন্দু ধর্মাবলম্বী তীর্থযাত্রীদের ভাড়া করা একটি বাস দিনাজপুর কান্তজির মন্দির পরিদর্শন শেষে বগুড়ায় ফেরার সময় ওই স্থানে পৌঁছিলে বাসটি সামনের চাকার টায়ার বিস্ফোরণের পর নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেল চালক আলমগীর বাসের নীচে চাপা পড়ে গুরুতর আহত হয়।

পরে বাজারে ডিউটিরত পুলিশ ও স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, বর্তমানে ঘাতক বাসটি পুলিশ হেফাজতে আছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘটনার পরেই বাসচালক ও চালকের সহকারী বাস রেখে পালিয়ে যায়।