বিএনপি জামাতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে ধামরাই মহিলা আওয়ামী লীগের মানববন্ধন

0
112

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা: মিরানা জামান এর নেতৃত্বে ধামরাই শাখার আয়োজনে ধামরাই প্রেসক্লাবের সামনে বিএনপি জামাতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে নারী সমাজ কে ঐক্যবদ্ধ থাকার লক্ষ্যে মানববন্ধন করেছে ধামরাই উপজেলা মহিলা আওয়ামী লীগ।

বুধবার (৮ নভেম্বর) সকাল ১১টায় ঢাকা -আরিচা মহাসড়ক ধামরাই থানা রোডের বিপরীতে ধামরাই প্রেসক্লাবের সামনে ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা: মিরানা জামান এর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের নৃশংস হামলা ১৯৭১ সালের নির্যাতনের ঘটনা স্মরণ করিয়ে দিয়েছে। তৌহিদী জনতার নাম ব্যবহার করে বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও ও নাশকতার চেষ্টা করে যাচ্ছে। এটা তাদের ধর্ম। ২০১৪ সাল থেকে তারা এ ধরনের কর্মকাণ্ড করে আসছে। কিন্তু তারা জানে না শেখ হাসিনা সরকার এত দুর্বল নয়। এর প্রতিরোধ কিভাবে করে এটা আমরা জানি।

বাংলাদেশ যখন বিশ্বের কাছে রোল মডেল, দেশ যখন উন্নয়নের সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে, সে সময় আন্দোলনের নামে এরকম নাশকতামূলক কাজ কারো কাছে গ্রহণযোগ্য নয়। এ অবস্থা রুখে দিতে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এই অন্যায় ও নৃশংস আচরণের তীব্র প্রতিবাদ, নিন্দা ও ধিক্কার জানিয়ে তিনি আরো বলেন, মহিলা আওয়ামী লীগ এই নৃশংসতার বিচার দাবী করছে।

মানববন্ধনে কর্মসূচিতে ঢাকা জেলা পরিষদের সদস্য মো নাসিমা আক্তার,ধামরাই পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর শিরিন আক্তার শিখা সহ ঢাকা জেলা উত্তর ও ধামরাই উপজেলা ও পৌর মহিলা আ’লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।