ধামরাইয়ের সিনিয়র সাংবাদিক দীপক চন্দ্র পালের বড় ভাইয়ের পরলোকগমন

0
134

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার সিনিয়র সাংবাদিক দৈনিক ভোরের কাগজ পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি শ্রী দীপক চন্দ্র পালের বড় ভাই (দাদা) গোপাল চন্দ্র পাল শনিবার (৪ নভেম্বর) দুপুর সাড়ে বারটার দিকে ইহলোকের সকল মায়া মমতা ত্যাগ করে না ফেরার দেশে চলে গেছেন,পরলোকগমন করেছেন (দিব্যান্ লোকান্ স গচ্ছতু)।

মৃত্যুকালে তিনি দুই ভাই সাংবাদিক দীপক চন্দ্র পাল,দীলিপ চন্দ্র পাল (মনা), দুই বোন সহ বহু আত্মীয় -স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত গোপাল চন্দ্র পাল হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘ একযোগেরও বেশি সময় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।গত শনিবার (৪ নভেম্বর) ধামরাই পৌরসভার চৌদালীপাড়াস্হ নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেন।

তার মৃত্যুতে ধামরাই মহাশ্মশান পরিচালনা কমিটির সভাপতি শ্রী প্রাণ গোপাল পাল ও ধামরাই মহাশ্মশান পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সহ প্রয়াতের বিদেহী আত্মার সদগতি শান্তি ও স্বর্গবাস কামনা করেছেন।

মৃত্যুর পর বিকাল সাড়ে চারটার সময় ধামরাই পৌর মহাশ্মশানে প্রয়াত গোপাল চন্দ্র পালের শবদেহের শেষকৃত্য দাহ কার্যাদি সুসম্পন্ন করা হয়।