বিকাল ৩:১১ রবিবার ১৮ই আগস্ট, ২০১৯ ইং

উল্লাপাড়ার দূর্গানগর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাউল বিতরণ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৯, ২০১৯ , ১২:০২ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়ন পরিষদে গরীব দুস্থ ও সর্বাধিক উপকার ভোগিদের মধ্যে ঈদ আযহা উপলক্ষে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউনিয়নের দায়িত্বরত ট্যাগ অফিসার উপজেলা উপ সহকারি প্রকৌশলী ইউসুফ আলী। দুই দিনব্যাপী বিতরণ কার্যক্রম বৃহস্পতিবারে শেষ করা হয়।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকার প্রতি বছরের ন্যায় এবারও দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে ভিজিএফ এর চাউল বিতরণ করছেন। যাতে করে এই অসহায় পরিবারের সদস্যরা সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পারেন। এরই অংশ হিসেবে উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়ন পরিষদের তিন হাজার তিন শত সুবিধা ভোগিদের মধ্যে ১৫ কেজি করে ৪৮ মেট্টিক টন ভিজিএফ এর চাউল দুই দিনব্যাপী বিতরণ করা হয়।

উপকারভোগী অসহায় জাহানারা জানান, বর্ষা মৌসুমে আমাগো কোন কাজ কাম নাই। আমরা বেকার হয়ে ব্যইসা আছি। ঈদ করুম ক্যামনে। ঈদের আগে সরকারের ভিজিএফ এর ১৫ কেজি চাউল পেলাম এই হয়তো ঈদের সম্বল। নেই নতুন জামা, নেই কোন সুজি সেমাই চিনি কেনার টাকা। আমাগো ঈদ এমনি হয়।

দূর্গানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার আলী জানান, উল্লাপাড়া উপজেলার মধ্যে দূর্গানগর ইউনিয়নে সবচেয়ে বেশি লোকের বসবাস। এখানে গরীব ও অসহায় পরিবারের লোকের সংখ্যাও বেশি। আমার ইউনিয়নে ৩ হাজার ৩ শত সুবিধা ভোগীদের মধ্যে সুষ্ঠ ও সুন্দরভাবে ভিজিএফ এর সমস্ত চাউল বিতরণ করা হয়েছে।

Comments

comments