নাগরপুরে এমপি টিটুর নেতৃত্বে অবরোধ বিরোধী মোটর সাইকেল শোডাউন

0
216

কেএম সুজন,টাংগাইল প্রতিনিধি: টাংগাইলের নাগরপুরে বিএনপি জামায়াতের ডাকা অবরোধ প্রত্যাখ্যান করে অবরোধ বিরোধী মোটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে টাংগাইল-৬ আসনের মাননীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক সহ বিভিন্ন ইউনিয়নে অবস্থান ও মহড়া দেন।

এ সময় স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আজ থেকে নির্বাচন পর্যন্ত আমরা আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ ভাবে মাঠে অবস্থান করবো এবং বিএনপি জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাশ কঠোরভাবে প্রতিহত করা হবে। জনগণ বিএনপি জামাতের ডাকা অবরোধ প্রত্যাখান করেছে। সারাদেশ সহ নাগরপুরেও যান চলাচল ও জনগনের জীবনযাত্রা স্বাভাবিক রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ একেএম কামরুজ্জামান মনি, আনিসুর রহমান আনিস, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর, আবদুল আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীদুল ইসলাম অপু, জাহিদুল হাসান জাহিদ, শেখ শামছুল হক,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ জাকির তালুকদার,কৃষি ও সমবায় সম্পাদক মোঃ হুমায়ুন কবীর,ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক উজ্জল হোসেন মোল্লা, উপজেলা যুগবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজ রানা এমবি, আনিসুজ্জামান তুহিন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবর আল মামুন, সম্পাদক মোঃ ফারুক হোসেন, শ্রমিক লীগ সভাপতি আব্দুস সালাম, সম্পাদক শাহ আলম মিয়া, ছাত্রলীগ সভাপতি মোঃ আজিম হোসেন রতন, সম্পাদক মোঃ সজিব মিয়া সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।