হাকিমপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী নিহত

0
158

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী নিহতের ঘটনা ঘটেছে। এবং এ ঘটনায় ৩ অভিযুক্তকে আটক করেছে থানা পুলিশ।

বৃহপতিবার হাকিমপুর উপজেলার বোয়ালদাড় গ্রামে এঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার বোয়লদাড় গ্রামের আতিয়ার রহমান (৬০) ও তার স্ত্রী জাহানারা বেগম (৫০)।

হাকিমপুর থানা ওসি আবু ছায়েম মিয়া বলেন, বাড়ির পাশের এক ঘন্ড জায়গাকে কেন্দ্র করে দুই পক্ষের বেশ কিছু দিন থেকে বিরোধ চলছিল। আজ সকাল ৯ টার ওই জায়গার একটি গাছ কাটতে গেলে প্রতিপক্ষ লুৎফর মুন্সী ও তার ভাই খাজা মুন্সি দলবল নিয়ে লাঠি দিয়ে আতিয়ারকে এলোপাথারি আঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান পরে স্ত্রী জাহানারা সন্ধ্যা মুত্যৃ হয়।

এ ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্তদের আটকের জন্য পুলিশের দুটি টিম কাজ করছে। সেই সাথে সেখানে কোন অপ্রীতীকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আটককৃতরা হলেন, একই গ্রামের করিম মুন্সির ছেলে লুৎফর মুন্সী (৫০) ও খাজা মুন্সী (৫৫) এবং খাজা মুন্সীর স্ত্রী মেহেরনেগার (৪৮)।