পোরশা গাঙ্গুরিয়া উচ্চ বিদ্যালয়ে ওয়াটার পয়েন্ট উদ্বোধন করলেন খাদ্যমন্ত্রী

0
156

ইসমাইল পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ সকল শিক্ষার্থীরা পাবেন স্বাস্থ্যসম্মত নিরাপদ পানি ও স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন জীবনকে সুস্থ ও সুন্দর করে তুলতে বাংলাদেশের স্বনামধন্য এনজিও প্রতিষ্ঠান ব্রাক ওয়াশ বিদ্যালয়ে স্থাপন করছেন ওয়াটার পয়েন্ট উদ্বোধন করলেন বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

আজ উপজেলার গাঙ্গুরিয়া উচ্চ বিদ্যালয় ব্রাক ওয়াশ কতৃক নবনির্মিত এ ওয়াটার পয়েন্ট মতবিনিময় সভার পূর্বে উপস্থিত হয়ে উদ্বোধন করে আল্লাহর কাছে দোয়া করেন । দোয়া পরিচালনা করেন গাঙ্গুরিয়া উলুম হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনার রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী এবং স্বাস্থ্যসম্মত পায়খানা পরিদর্শন করে ব্রাক ওয়াশের ভুয়োসি প্রশংসাও করেন তিনি।

ব্র্যাক ওয়াশ কর্মসূচির অনিল চন্দ্র রায়,বিভাগীয় ব্যবস্থাপক,রমেশচন্দ্র বর্মন,বিভাগীয় ব্যবস্থাপক,নাফিজ ওয়াই জুন

ডেপুটি ম্যানেজার ( টেকনিক্যাল) , মো: সাজ্জাদ হোসেন, জেলা ব্যবস্থাপক, মো: জনি আহমেদ,টেকনিক্যাল অফিসার, মো: আবু হানিফ, কর্মসূচি সংগঠক,আফরোজা, মাঠ সংগঠক এ পাওয়ারপয়েন্ট স্থাপনে সার্বিক সহযোগিতা করেন এবং উদ্বোধনকলে তারা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ ওয়াটার পয়েন্ট পেয়ে ব্রাক ওয়াশ কর্মকর্তা কর্মচারী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।