ধামরাই আ’লীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
203

রনজিত কুমার পাল, ঢাকা জেলা প্রতিনিধি: বিএনপি-জামাতের ডাকা অবৈধ হরতাল ও নৈরাজ্যের বিরুদ্ধে ধামরাইয়ে দিনভর দফায় দফায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে ধামরাই উপজেলা আওয়ামীলীগ।

রবিবার (২৯ অক্টোবর) ধামরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার নেতৃত্বে সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত দফায় দ্ফায় কয়েক শত মটর সাইকেল ও বিভিন্ন যানবাহন করে ধামরাই পৌর চত্তর থেকে বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ঢাকা আরিচা মহা সড়কের ধামরাই ইসলামপুর থানা বাসষ্ট্যান্ড,ঢুলিভীটা জয়পুরা কালামপুরমসুতিপাড়া,শ্রীরামপুর বাথুলি,বারবাড়িয়া বাসষ্ট্যান্ড পর্যন্ত ১৫ কিঃমিঃ পথ মহড়ার মাধ্যমে আওয়ামীলীগের নিয়ন্ত্রনে রেখেছে রাজপথ।

এসময় ঢাকা আরিচা মহা সড়কের বিএনপি ও জামাকের কোনো নেতা কর্মীদের উপস্থিতি নজরে আসেনি।এ মহড়ায় ২ শতাধিক মটর সাইকেলে ও অন্যান্য যানবাহন সহ হাজারো আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সমর্থকরা অংশ গ্রহন করেন।

বিএনপির ডাকাএই হরতালে কোনো প্রভাব পড়েনি। ঢাকা আরিচা মহা সড়কে যানবাহন চলাচল করতেও দেখা য়ায়।গোটা এলাকায় সব শ্রেণীর দোকান প্রসার যথারীতি খোলা ছিল। সরকারী বেসরকারী অফিস পাড়ায় প্রতি দিনের মত অফিস কার্যক্রম চলেছে স্বাভাবিক ভাবেই। এই অঞ্চলে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।